"টুনটুনি শিশুসাহিত্য পুরস্কার ২০১৮" পেলেন মোহাম্মদ ইমাদ উদ্দীন


মোহাম্মদ আতাউর রহমান রাফি: ছোটদের কাগজ মাসিক টুনটুনির উদ্যেগে "টুনটুনি শিশুসাহিত্য পুরস্কার ২০১৮" পেলেন দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার মাওলানা মন্জিল নিবাসী সংগঠক, প্রাবন্ধিক ও কবি মোহাম্মদ ইমাদ উদ্দীন। 
তিনি কিশোরকাল থেকে দেয়ালিখায় দিয়ে লেখালেখি শুরু করেন।বিভিন্ন ম্যাগাজিন, পাক্ষিক পত্রিকা, মাসিক পত্রিকা ও বিভিন্ন অনলাইন পত্রিকা সহ বিভিন্ন আঞ্চলিক ও জাতীয় পত্রিকায় তার প্রবন্ধ-নিবন্ধ,  গবেষণা ধর্মী লেখা, ছড়া ও কবিতা  প্রকাশিত হয়েছে। এমন কি ওপার বাংলা (কলকাতা)'র বিভিন্ন অনলাইন ব্লগ ও প্রিন্ট মিডিয়াতেও লেখা পাবলিশ হয়েছে।

উল্লেখ্য "টুনটুনি শিশুসাহিত্য পুরস্কার ২০১৮" 
১.ছড়াঃ প্রজাতি ও ফড়িং রাজা - তুষার কুমার সাহা 
২. গল্পঃ শীত ও গোসল - মজনু মিঞা 
৩.প্রবন্ধঃ অটিজম প্রতিরোধে চাই সচেতনতা - মোহাম্মদ ইমাদ উদ্দীন। তিন জন লেখক ও কবিকে তিন ক্যাটাগরীতে পুরস্কার ও সম্মাননা দেয়া হয়।
তাছাড়া মোহাম্মদ ইমাদ উদ্দীনকে "কণিকা- একটি রক্তদাতা সংগঠন" হতে ২০১৬ সাল ও ২০১৭ সালে যথাক্রমে সুপার ডোনার সম্মাননা স্মারক  প্রদান করা হয়। আর ২০১৭ সালে কোয়ান্টাম ফাউন্ডেশন থেকে আজীবন রক্তদাতা সম্মাননা স্মারক প্রদান করা হয়। তাছাড়া ২০১৫ সালে ওয়ার্কস ফর গ্রীণ বাংলাদেশ (ডব্লিউ জি বি) সংগঠন হতে বেস্ট ভলান্টিয়ার অ্যাওয়ার্ড প্রদান করা হয়।  ২০১৩ সালে "জীবনবাতি" সংগঠন থেকে বেস্ট অর্গানাইজার অ্যাওয়ার্ড লাভ করেন।
Blogger দ্বারা পরিচালিত.