হবিগঞ্জ জেলা পুলিশ সুপারের সাথে জেলা (ব্যকস)-এর নেতৃবৃন্দের মতবিনিময়

শিপার মাহমুদ (জুম্মান)-

হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মুহাম্মদ উল্ল্যার সাথে (৪ নভেম্বর) মঙ্গলবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে হবিগঞ্জ জেলা ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) এর নেতৃবৃন্দ মতবিনিময় করেছেন।  

মনবিনিময় সভায় ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস)-এর  পক্ষ থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) এর সভাপতি আলহাজ্ব শামসুল হুদা,সাধারন সম্পাদক আলমগীর,সাংগঠনিক সম্পাদক মামুন মিয়া,প্রচার সম্পাদক নুরুল হক,মোবাইল ফোন রিটেইলার্স এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব সারোয়ার হোসেন,সিনিয়র সহ-সভাপতি ও সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি আলহাজ্ব মর্তুজা 
ইমতিয়াজ,সহ-সভাপতি আশরাফ উদ্দিন,সাধারন সম্পাদক শহীদ আহমেদ চৌধুরী জুয়েল,সহ সাধারন সম্পাদক সাজিউর রহমান মিন্টু,সাংগঠনিক সম্পাদক আরব আলী সর্দার,কোষাধ্যক্ষ তপন দেব,মোবাইল ফোন ডিলার সমিতির সভাপতি নাজমুল মোস্তফা সুগিত,জিসান আহমেদ প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার ফজলুল হক ও অতিরিক্ত জেলা পুলিশ সুপার হেড কোয়াটার জনাব নাজিম উদ্দিন। 

সভায় ব্যকস-এর নেতৃবৃন্দের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা, নানান ধরনের অভিযোগ, ও অনিয়ম তুলে ধরে এগুলো সমাধানে পুলিশ সুপারের ত্বরিৎ হস্তক্ষেপ কামনা করা হয়। পুলিশ সুপার তার বক্তব্যে হবিগঞ্জের ঐতিহ্য তুলে ধরে বিরাজমান সমস্যা ও অভিযোগ সমাধানে তার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, ‘হবিগঞ্জের সর্বস্তরের পুলিশ কর্মকর্তা ও সদস্যদের জনবান্ধব পুলিশ হিসাবে গড়ে তোলা হবে। বিশেষ করে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূলে সর্বাত্নাক প্রচেষ্টা গ্রহণ করা হবে। এছাড়া শান্তি-শৃঙ্খলা রক্ষা ও যানজট নিরসনেও তিনি কার্যকর ব্যবস্থা নেবেন। এ ব্যাপারে তিনি (ব্যকস)-এর সকল নেতৃবৃন্দের সহযোগিত কামনা করেন।


Blogger দ্বারা পরিচালিত.